রবিবার, ২৯ নভেম্বর, ২০১৫

Paidverts এ কাজ করছেন? আপনার ইনকাম কত? এদিকে আসুন নতুন একটা অ্যাকাউন্ট খুলুন আর গ্যারান্টি সহকারে Paidverts থেকে ইনকাম করুন দৈনিক $5-$10 (চিটিং করে; ভয় নেই Paidverts থেকে পরোক্ষভাবে অনুমোদিত)

 


Paidverts একটা Trusted, High Paying PTC ওয়েবসাইট। Paidverts এ অনেক বাংলাদেশি কাজ করেন। তবে মুষ্টিমেয় কয়েকজন ব্যতীত সবারই আয় অনেক কম। তাই অনেকেই এখন আর Paidverts এ কাজ করতে চান না। আমার আজকের টিউন তাদের জন্যই। প্রথমেই আমার রেফারেল এ নতুন একটা অ্যাকাউন্ট খুলুন Paidverts এ।

 অ্যাকাউন্ট খুলতে এখানে ক্লিক করুন।

Paidverts এ একই আইপি থেকে অনেক অ্যাকাউন্ট করা যায়। তাই কোন Problem হবে না। প্রমান দেখুন ছবিতে;

উপরের লিঙ্কে ক্লিক করলে আপনি নতুন একটা পেজে যাবেন।

Create Account এ ক্লিক করুন। Registration Form আসবে। সঠিক তথ্য দিয়ে ফর্ম পূরন করুন।

আপনি রেজিস্ট্রেশান ফর্মে আমার দ্বারা রেফার হওয়ার প্রমান হিসেবে আমার নাম দেখতে পাবেন। এখানে আপনি আপনার যে জন্ম তারিখ দিবেন তা আপনাকে মনে রাখতে হবে। কারণ টাকা তোলার সময় জন্ম তারিখ দিতে হয়।

আপনি আপনার অ্যাকাউন্ট তৈরি করে ফেলার পর, এখন আসল কাজ শুরু; টাকা আয়। যারা Paidverts এ কাজ করেন তারা জানেন যে পেইডভার্টস থেকে ডলারের এড দেখতে হলে প্রথমে বাপ এড তথা Activision Ad দেখে নিতে নয়। আপনি লগিন করার পর যে পেজ দেখতে পাবেন সেখান থেকে Paid Ads দেখতে পাবেন। [প্রথম কিছু দিন (রেজিস্ট্রেশান করার পর) প্রতিদিন আপনাকে ১৬ টা করে বাপ এড দেখাবে।]

 
 Paid Ads এ ক্লিক করুন। নিচের চিত্রের মত দেখতে পাবেন।

বাপ এডের নিচে View Activision Ad এ ক্লিক করুন। নতুন একটা পেজ আসবে।

চিহ্নিত যায়গাগুলোয় Paste Icon এর উপর ক্লিক করে, Proceed to Advertisers Website এর উপর ক্লিক করুন। রিডাইরেক্ট করে একটা ওয়েবসাইটে নিয়ে যাবে। উপরে ক্যাপচা থাকবে। সেটা পূরন করুন। সময় শেষ হওয়ার পর Confirm লেখায় ক্লিক করুন।


হয়ে গেলে Close Window ক্লিক করে বেরিয়ে আসুন। এভাবে ১৬ টা এড কমপ্লিট করুন।

Trick One: Increasing Bap;

Paidverts এ আপনার যত বেশি Bap হবে ততো বেশি মূল্যের এড আপনি দেখতে পাবেন। তাই আপনার বেশি বেশি বাপ দরকার। কিন্তু কিভাবে আপনি বেশি বাপ পাবেন? তার জন্য আপনি বিভিন্ন গেম খেলতে পারেন। তবে বাপ বাড়ানোর ট্রিক হল Coin Flip গেম খেলা। কিভাবে করবেন তার জন্য এই ভিডিওটা দেখুন https://www.youtube.com/watch?v=XSktpAZLs6g ।

বাপ তো হল, আপনি ভালো ইনকামও করতে পারছেন। কিন্তু আপনার তো রেফারেল নেই যার থেকে আপনি আর বেশি আয় করতে পারবেন। কিছু রেফারেল থাকলেও তারা নিয়মিত নয় এবং একটিভ নয়। কি করবেন?
 

Trick Two: Unlimited Referral (You Control Your referral);

প্রথমে এই লিঙ্কে যান । আপনি একটা ফেক টেমপরারী ইমেইল এড্রেস পাবেন। এক নামেরই দশটা সার্ভারের ঠিকানা পাবেন।
 
এই মেইল এড্রেসগুলো দিয়ে আপনার রেফারেলে Paidverts এ অ্যাকাউন্ট খুলুন। আর আগের মতই বাপ আয় করে টাকা আয় করুন যার কিছু অংশ আপনার মেইন অ্যাকাউন্ট এ যাবে। ফেক ইমেইল এ নতুন নাম পেতে সাইটটিতে আবার ঢুকুন। আবার নতুন নাম দিয়ে Paidverts এ অ্যাকাউন্ট করুন আর আপনার আসল অ্যাকাউন্ট এ রেফারেল কমিশন পান। সেই সাথে সব অ্যাকাউন্ট থেকেই টাকা তুলুন।
 
Paidverts এ বাপ সংগ্রহ করার পর Request Micro Ad Pack এ ক্লিক করুন।

Ad এর পেজ এলে। Ctrl চেপে রেখে বিভিন্ন এডে ক্লিক করুন আর বাপ এডের মতই ক্যাপচা পূরন করে Confirm এ ক্লিক করুন (Crtl এ চেপে রাখলে নতুন ট্যাব ওপেন হয়ে আলাদা আলাদা ভাবে সব গুলো এড থাকবে)।

তো Paidverts থেকে ইচ্ছামত আয় করুন আর অনলাইন আয়ে সফল হোন।

                                                                                                          -ধন্যবাদ


















 

SHARE THIS

Facebook Comment

২টি মন্তব্য: